শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
ভুয়া নিয়োগপত্র দিয়ে কোটি টাকা হাতিয়ে নেওয়া চক্রের প্রধান শিবলু লোমান চৌধুরী গ্রেফতার! লালমনিরহাট সদর উপজেলায় চেয়ারম্যান পদে ২জন, ভাইস চেয়ারম্যান পদে ৬জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কালীগঞ্জ ও আদিতমারী উপজেলার প্রার্থীরা ব্যস্ত প্রচারণায়! অতীত ও চলমান জীবনের প্রতিচ্ছবি- মহান মে দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমনিরহাটে গাছে গাছে জাম্বুরা ধরেছে লালমনিরহাট আইন মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ও উপাধ্যক্ষ পদে নিয়োগ পরীক্ষা স্থগিত! শ্রমিক নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে! তীব্র তাপদাহে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ অনুষ্ঠিত মাঠ জুড়ে শোভা পাচ্ছে সোনালী ধানের শীষ
সংবাদপত্র জগতে অফুরন্ত কষ্ট, তবুও ভালোবাসি কষ্টকে

সংবাদপত্র জগতে অফুরন্ত কষ্ট, তবুও ভালোবাসি কষ্টকে

আলোরমনিডটকম-এর আত্মপ্রকাশের শুভলগ্নে আমাদের সশ্রদ্ধ প্রীতি ও ভালোবাসা নিন সকলে। পরম করুণাময় আল্লাহতায়ালা আপনাদের এবং আপনাদের পরিবারের সবাইকে দীর্ঘজীবী করুন, সবাইকে মঙ্গল করুন, আপনাদের সমৃদ্ধির পরিধি আরো সম্প্রসারিত করুন এবং আমাদের প্রতি আপনাদের স্বেচ্ছাপ্রণোদিত ও অকৃত্রিম শুভেচ্ছা, সমর্থন ও সহযোগিতা চিরদিন অম্লান রাখুন। আমাদের প্রত্যেকের অনেক স্বপ্ন-সাধনা-শ্রমের ফসল হিসেবে এই আলোরমনিডটকম অনলাইন পত্রিকা হলো। বহুল প্রতিক্ষিত রুদ্ধশ্বাস প্রতীক্ষার অবসান ঘটিয়ে আজ শুরু হলো তার বহুল প্রতীক্ষিত ও আকাঙ্ক্ষিতময় শুভময় আলোরমনিডটকম অনলাইন পত্রিকার যাত্রা। অবশ্য এ পত্রিকার প্রকাশনা শুরু মাসিক সাহিত্য পত্রিকা আলোর মনি, পরে মাসিক আলোর মনি, এরপরে পাক্ষিক আলোর মনি, তারপরে সাপ্তাহিক আলোর মনি, এখন আলোরমনিডটকম অনলাইন পত্রিকা এবার সে যুক্ত হলো লালমনিরহাটের অন্য সব অনলাইনের সঙ্গে। প্রিয় পাঠক সমাজের উৎসাহ যেন হয়ে উঠে আমাদের পাথেয়- এ জন্য সকলের সহযোগিতা প্রার্থনায় এবং সকল সহযোগিকে আমাদের কৃতজ্ঞ।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone